Daily Sunshine

জয়পুরহাট কাঁপছে করোনার থাবায়

Share

মতলুব হোসেন, জয়পুরহাট: জয়পুরহাটে গত কয়েকদিন থেকে আশঙ্কাজনক হারে বাড়ছে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। সংক্রমণ রোধে রাত ৮টা থেকে সকাল ৮টা পর্যন্ত খাবার ও ওষুধের দোকান বাদে সকল প্রকার দোকানপাট-কাচা বাজার ও মার্কেট বন্ধ ঘোষণা করেছে প্রশাসন।
স্বাস্থ্যবিধি মানাতে প্রচার-প্রচারণা ও অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ-প্রশাসন। এদিকে সীমান্তবর্তী এ জেলায় একদিনে নতুন করে ৫২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯২৮ জনে। রবিবার জয়পুরহাট সিভিল সার্জন ডা. ওয়াজেদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গতরাতে ১৩৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে। এদের মধ্যে ৫২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের হাসপাতালে ও বাড়ির আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখন পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছেন ১৬১২ জন করোনা রোগী। এছাড়া জেলায় করোনায় ১২ জনের মৃত্যু হয়েছে।
জেলা প্রশাসক শরীফুল ইসলাম জানিয়েছেন, করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মানাতে মাঠে কাজ করছে প্রশাসন। মাস্ক পরিধানসহ সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।

জুন ০৭
০৫:২২ ২০২১

আরও খবর