Daily Sunshine

নাটোরে মোটরসাইকেল চুরির সময় চেয়ারম্যানের ছেলে আটক

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে মোটর সাইকেল চুরির সময় হাতে নাতে আটক হয়ে কারাগারে গেছে জেলার গুরুদাসপুর উপজেলার এক সাবেক ইউপি চেয়ার‌্যানের ছেলে ও বর্তমান চেয়ারম্যানের ভাতিজা।
আটক আল আমিন (হিরা) গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদের ছেলে এবং বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিনের আপন ভাতিজা।
অপরজন নুর ইসলাম গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় গাড়িষাপাড়ার হাজি মোহাম্মদ কাজেম প্রামাণিকের ছেলে।
নাটোর থানা সূত্রে জানা গেছে, নাটোর শহরের বলাড়িপাড়া এলাকায় মোটরসাইকেল চুরি করতে গিয়ে হাতে নাতে আটক হওয়ার পর হীরা এবং নুর নামে দুই জনকে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বুধবার সন্ধ্যায় শহরের বলাড়িপাড়া মহল্লার ঠিকাদার মির্জা খোকনের ব্যবসায়িক প্রতিষ্ঠান এমএন ট্রেড অফিসের সামনে থেকে মোটরসাইকেল চুরি করতে যায় হীরা এবং নুর ইসলাম।
এমএম ট্রেড অফিসের সিসিটিভিতে ওই চোরদের লক ভাঙার দৃশ্য দেখতে পান ঠিকাদাররা। সিসিটিভির ফুটেজ দেখে তৎক্ষণাৎ দুই মোটরসাইকেল চোরকে হাতে নাতে আটক করে ঠিকাদাররা। পরে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে আটক হীরা এবং নুর ইসলামকে পুলিশ আদালতে হাজির করলে আদালতের বিচারক তাদের নাটোর কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জুন ০৪
০৭:১৪ ২০২১

আরও খবর