Daily Sunshine

সাইফ-সানীর কৃপণ বোলিংয়ে আবাহনীর দারুণ জয়

Share

স্পোর্টস ডেস্ক: ব্যাটিংয়ের মতো বল হাতেও দারুণ নৈপুণ্য দেখিয়েছেন অলরাউন্ডার সাইফউদ্দিন। সঙ্গে আরাফাত সানীর কৃপণ বোলিংয়ে আবাহনী লিমিটেড মাত্র ১৩৫ রান করেও ২২ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে।
বৃহস্পতিবার বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ স্পন্সর্ড বাই ওয়ালটন-এ নিজেদের দ্বিতীয় ম্যাচে ওল্ডডিএইচএসের মুখোমুখি আবাহনী। টস হেরে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৩৫ রান করে ঐতিহ্যবাহী ক্লাবটি। টার্গেটে খেলতে নেমে ৩ উইকেট হাইয়ে ১১৩ রানের বেশি করতে পারেনি ওলডডিএইচএস।
টার্গেটে খেলতে নেমে শুরুতে উইকেট না হারালেও বলের সঙ্গে তাল মিলিয়ে রান নিতে পারেমি মোহাইমিনুল খানের ওল্ডডিএইচএস। ২৭ বলে ২০ রান করে ওপেনার আনিসুল ইসলাম ইমন আউট হলে ভাঙে ৫৩ রানের ওপেনিং জুটি। সর্বোচ্চ ৪৪ বলে ৪৩ রান করেন আরেক ওপেনার রাকিন আহমেদ।
২০ বলে ১৫ রান করে আউট হন মাহমুদুল হাসান জয়। ১১ বলে ১০ ও ১৩ বলে ১৯ রান করে অপরাজিত ছিলেন মোহায়মিনুল-রায়ান। সাইফউদ্দিন মাত্র ৪ ওভারে ১৫ রান দিয়ে নেন ১ উইকেট। আরাফাত সানী আরও কৃপণ বোলিং করেন। তিনি ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে নেন ১ উইকেট।
এর আগে আবাহনী টস হেরে ব্যাটিং করতে নামার ২ ওভার পার না হতেই আসে বৃষ্টি। প্রায় ৪৫ মিনিট বন্ধ থাকার পর খেলা শুরু হলে ব্যাটিংয়ে বেশি সুবিধা করতে পারেনি ঐতিহ্যবাহী দলটি। বৃষ্টির কারণে খেলা ১ ওভার কমিয়ে দেওয়া হয় ১৯ ওভার । ৪৮ রান থেকে ৭২ রানের মধ্যে মুশফিক-মোসাদ্দেকের উইকেটসহ হারায় ৪ উইকেট। এরপর খেলার হাল ধরেন আফিফ হোসেন-সাইফউদ্দিন।
সাইফউদ্দিন হাত খুলে খেললেও আফিফ হোসেন খেলেন ধীরসুস্থে। সাইফ ২টি চার ও ৩টি ছয়ের মারে মাত্র ১৯ বলে ৪০ রান করেন। তিনি আউট হন ইনিংসের শেষ বল বাকি থাকতে। আফিফ ২৯ বলে ২৭ রান করে অপরাজিত ছিলেন। এ ছাড়া ২১ বলে ২৩ রান করেন মোহাম্মদ নাঈম। এ ছাড়া নাজমুল হোসেন শান্ত ১১, মুশফিকুর রহিম ৬ ও মোসাদ্দেক হোসেন মাত্র ৮ রান করে ফেরেন। ১১ বলে ৬ রান করে মুশফিক রাকিবুলের বলে বোল্ড হয়ে ফেরেন সাজঘরে। মোহাইমিনুল খান ও রাকিবুল হাসান সর্বোচ্চ ২ উইকেট করে নেন।

জুন ০৪
০৭:০৪ ২০২১

আরও খবর