Daily Sunshine

গোমস্তাপুরে একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১২

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে আরেকজন মৃত্যুবরণ করেছে। মঙ্গলবার সকালে ৫০ বছর বয়স্ক ওই ব্যক্তি গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে বাড়িতে যাওয়ার পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বাড়ি উপজেলার সাহেব গ্রামে।
এছাড়া পিসিআর ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে নতুন করে ১২ জন শনাক্ত হয়েছে। তাদের বয়স ১২ থেকে ৬৮ বছর পর্যন্ত। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ১২৯ জনের দেহে করোনা শনাক্তসহ মারা গেছে ২ জন।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, বুধবার সকালে গত মঙ্গলবার পিসিআর ল্যাবের ১২ জনের পজিটিভ হওয়ার রির্পোট পাওয়া যায়। এর মধ্যে ৮ জন আগেই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে শনাক্ত ছিল।
বুধবার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে আরও ৮ জন শনাক্ত হয়েছে। পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ১২ জন শনাক্তের মধ্যে ৬ জন পুরুষ ও ৬ জন নারী রয়েছে। এদের মধ্যে রহনপুর পৌর এলাকার ৩ জন, বোয়ালিয়ার ৩ জন, গোমস্তাপুর, রাধানগর ও আলিনগর ইউনিয়নের ১ জন করেসহ নাচোল উপজেলার ২ জন ও ভোলাহাট উপজেলার ১ জন রয়েছে। শনাক্তদের বয়স ১২ থেকে ৬৮ বছর পর্যন্ত। তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়ীতে আইসোলশনে থাকতে বলা হয়েছে।
মঙ্গলবার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ বছর বয়স্ক ওই ব্যক্তি পরীক্ষা করে বাড়িতে যাওয়ার পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তিনি আরও বলেন, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে ১২৯ জনের করোনা ওেরাগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ২৬ জন, চিকিৎসা নিচ্ছে ১১১ জন ও মৃত্যুবরণ করেন ২ জন।

জুন ০৩
০৫:২৯ ২০২১

আরও খবর