Daily Sunshine

বড়াইগ্রামে ভিটামিন এ ক্যাপসুল বিষয়ক অবহিত করণ সভা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলানায়তনে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যলয় এই কর্মসূচীর আয়োজন করে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোজাহারুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা একেএম রেজাউল করিম, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার নাজমুল হুসাইন, ইউপি চেয়ারম্যান চাঁদ মোহাম্মদ, মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহিল কাফি, মেডিকেল টেকনোলজিস্ট রাজীব সরকারসহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত কর্মচারীরা।
ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশু মত্যুর ঝুঁকি কমান, প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশে ন্যায় বড়াইগ্রামে এ ক্যাম্পেইন চলবে ৫ জুন থেকে ১৯ জুন প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। ১৬৮ টি ক্যাম্পে ৬-১১ মাস বয়সী ৩ হাজার ৫শ জন শিশুকে খাওয়ানো হবে একটি করে নীল ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ৩০ হাজার ২শ জন শিশুকে খাওয়ানো হবে একটি করে লাল ক্যাপসুল।

জুন ০৩
০৫:২৮ ২০২১

আরও খবর