Daily Sunshine

নওগাঁয় তিন জনের মৃত্যু, আক্রান্ত ৬৭

Share

নওগাঁ প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্ত এবং মৃত্যু নওগাঁ জেলায় একদিনে নতুন রেকর্ড গড়েছে। গত ২৪ ঘন্টায় জেলায় ৩জন মারা গেছে আর নতুন করে আক্রান্ত হয়েছে ৬৭জন। নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ জানান, জেলায় ইতোপূর্বে একদিনে এত পরিমান আক্রান্ত এবং মৃত্যুর ঘটনা ঘটেনি। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মহাদেবপুর উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৩ জন।
গত ২৪ ঘণ্টায় দুই প্রক্রিয়ার পরীক্ষায় নতুন করে মোট ৬৭ ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রাজশাহী মেডিক্যাল কলেজে পিসিআর ল্যাবে ১৩৫ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৫৪ ব্যক্তির শরীরে। এ সময় নওগাঁয় অ্যান্টিজেন্ট প্রক্রিয়ায় ৬২ ব্যক্তির পরীক্ষায় ১৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় ২৪ ঘণ্টায় উপজেলা ভিত্তিক শনাক্তের সংখ্যা সদর উপজেলায় ১৪ জন, মহাদেবপুর উপজেলায় ৪ জন, মান্দা উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ১ জন, ধামইরহাট উপজেলায় ৫জন, নিয়ামতপুর উপজেলায় ৩৭ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ৩ জন। শনাক্তের হার ৩৪ দশমিক ১ শতাংশ।
এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৩০১ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১১৮ ব্যক্তিকে। এ পর্যন্ত কোয়ারেনটাইনে নেয়া হয় ২২ হাজার ২৪৯ জন। কোয়রেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫ জন এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র পেয়েছেন ২১ হাজার ২৮৭ জন।
বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৯৬২ জন। এ সময় সুস্থ হয়েছেন ৪ জন এবং সর্বমোট সুস্থ ব্যক্তির সংখ্যা ২ হাজার ৫ জন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১ জন এবং আইসোলেশনে রয়েছেন ৯ জন।

জুন ০২
০৫:৪৭ ২০২১

আরও খবর