Daily Sunshine

শিবগঞ্জে ট্রাক চাপায় শিশুর মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাক চাপায় শিহাব নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে মনাকষা ইউনিয়নের পাচৌকা এলাকায় রাস্তা পার হবার সময় এ ঘটনা ঘটে। নিহত শিশুটি মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের রবিউজ্জামানের ছেলে।
স্থানীয় ঔষধ ব্যবসায়ী মিজানুর রহমান জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে শিশু শিহাব রাস্তা পার হবার সময় ঘাতক ট্রাকটি তাকে চাপা দেয়। স্থানীয়রা তাৎক্ষণিক চিকিৎসার জন্য মনাকষা বাজারের সোনালী ক্লিনিকে নিয়ে গেলে এর ঘণ্টা খানেক পর কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, শিশু শিহাবকে চাপা দিয়ে পালানোর সময় রানিনগর এলাকায় দুটো ছাগলকে ধাক্কা দিয়ে দ্রুত পালাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছে ধাক্কা দেয়। সেখান থেকে বেপরোয়া ট্রাকটির চালক সুমনকে (৩২) আটক করে স্থানয়িরা। আটক ট্রাকচালক ভোলা জেলার বোরহানউদ্দিন থানার জয়া গ্রামের শাহজাহানের ছেলে।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন ট্রাক চাপায় শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহায়তায় আটক চালককে থানা হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দায়ের করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জুন ০২
০৫:৪৪ ২০২১

আরও খবর