Daily Sunshine

বাঘায় সড়কে নিহত অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় বালুবাহী ট্রাকের ধাক্কায় নিহত অজ্ঞাত নারীর পরিচয় পাওয়া গেছে। তিনি উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গোরাঙ্গপুর এলাকার শাহাদুল ইসলামের স্ত্রী সমেনা বেগম (৫০)। মঙ্গলবার নিহতের স্বামী মরদেহ শনাক্ত করেন।
স্থানীয় লোকজন জানান, বাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি ভ্যান যোগে পাশ্ববর্তী লালপুর উপজেলার দিকে যাচ্ছিলেন ওই নারী। ভ্যানটি বাঘা বাজারের ডাচ বাংলা বুথের সামনে পৌঁছলে বালুবাহী একটি ট্রাক পেছন থেকে এসে ধাক্কা দেয়। এ ধাক্কায় ভ্যান থেকে সিটকে চলন্ত ট্রাকের চাকার নিচে মাথা চলে যায় ওই নারীর। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় ঘাতক ট্রাক চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।
পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ জানান, থানা থেকে মরহেদটি শনাক্ত করে মঙ্গলবার সকালে লাশ বাড়িতে এনে দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত সমেনা বেগম বিকেলে মেয়ের বাড়ি যাচ্ছিলেন বলে জানান তার পরিবার।
সোমবার বিকেল সাড়ে ৪টার সময় বাঘা বাজারে অবস্থিত ডাচ্ বাংলা বুথের সামনে সড়ক দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় সমেনা বেগম (৫০) নিহত হন। পুলিশ মরদেহটি উদ্ধার করে থানা হেফাজতে রাখেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধারের পর তাৎক্ষণাত পরিচয় না মিললেও পরদিন মঙ্গলবার সকালে তার পরিচয় জানা গেছে। লাশটি তার পরিবারের নিকট স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় হস্তান্তর করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

জুন ০২
০৫:৪২ ২০২১

আরও খবর