Daily Sunshine

বদলে গেল সূচি, মিরপুরে তিনটি করে ম্যাচ

Share

স্পোর্টস ডেস্ক: গতকাল সকালে বলা হয়েছিল বৃষ্টির কারণে দুই দিন পিছিয়ে দেওয়া হয়েছে ঢাকা প্রিমিয়ার টি-টোয়েন্টি ক্রিকেট লিগ। আয়োজক সিসিডিএমের সদস্যসচিব আলী হোসেন জানিয়েছিলেন, বৃষ্টির কারণে গতকাল হতে না পারা দিনের ছয়টি ম্যাচই নতুন করে হবে দুই দিন পরে। বাকি সূচি বডিলি শিফট হয়ে যাবে।
সেই সিদ্ধান্ত বদলে গেছে সন্ধ্যাতেই। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) এবার জানিয়েছে, স্থগিত হয়ে যাওয়া ম্যাচগুলো আজ ও আগামীকাল মিরপুরে অনুষ্ঠিত হবে। বদলে গেছে তৃতীয় রাউন্ডের সূচিও। ৩ জুনের পরিবর্তে ৪ ও ৫ জুন মিরপুরে হবে রাউন্ডের ৬টি ম্যাচ।
সূচি আবার পরিবর্তন হওয়া নিয়ে সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেছেন, ‘ক্লাবগুলো ও বিসিবির সঙ্গে কথা বলে বিকেএসপির ১ ও ৩ জুনের ম্যাচগুলো শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়েছে। আগামী চার দিন (২-৫ জুন) প্রতিদিন মিরপুরে তিনটি ম্যাচ হবে।’
প্রথম ম্যাচ শুরু হবে সকাল ৯টায়, দ্বিতীয় ম্যাচ বেলা দেড়টা ও শেষ ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। আগামীকাল পরিবর্তিত সূচিতে প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বর ও খেলাঘর, দ্বিতীয় ম্যাচে শেখ জামাল ও গাজী গ্রুপ এবং তৃতীয় ম্যাচে খেলবে প্রাইম ব্যাংক ও শাইনপুকুর।
গতকাল সকাল নয়টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রাইম দোলেশ্বর-খেলাঘর, বিকেএসপির ৩ নম্বর মাঠে লেজেন্ডস অব রূপগঞ্জ-ব্রাদার্স ইউনিয়ন ও বিকেএসপির ৪ নম্বর মাঠে আবাহনী-ওল্ড ডিওএইচএসের খেলা ছিল। এ ছাড়া বেলা দেড়টায় মিরপুরে শেখ জামাল ও গাজী গ্রুপ ক্রিকেটার্স, বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইম ব্যাংক ও শাইনপুকুর, বিকেএসপির ৩ নম্বর মাঠে মোহামেডান-পারটেক্সের ম্যাচ ছিল। ছয় দলই ম্যাচ খেলতে মাঠে গিয়েছিল। কিন্তু প্রবল বৃষ্টিতে মাঠ খেলার অনুপযুক্ত থাকায় হতে পারেনি একটি ম্যাচও।

জুন ০২
০৫:৪১ ২০২১

আরও খবর