Daily Sunshine

পত্নীতলায় প্রতিপক্ষের মারপিটে একজন নিহত

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় উপজেলার বালুভোগা এলাকায় বর্গাদারের বাড়ি থেকে ফেরার পথে মিলন সরকার (৪৫) নামে এক ব্যক্তিকে এলাকার বিশ্বনাথসহ তার সহযোগীরা বেদম মারপিট করে গুরুত্বর আহত করলে সোমবার সকালে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত মিলন সরকার উপজেলার মাহমুদপুর গ্রামের ধীরেন্দ্রনাথ সরকারের ছেলে।
এলাকাবাসী ও পত্নীতলা থানা সূত্রে জানা গেছে, উপজেলার মাহমুদপুর গ্রামের মিলন সরকার গত শনিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী বালুভোগা গ্রামের বর্গাদার বুদুর বাড়ি থেকে বের হয়ে বাড়িতে ফেরার পথে ঐ এলাকার বিশ্বনাথসহ তার সহযোগীরা তার পথ রোধ করে বেদম মারপিট করে। এতে গুরুত্বর জখম হন তিনি।
স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে নওগাঁ সদর হাসপাতালে পাঠান। চিকিৎসার পর বাড়ি ফিরে আনলে রবিবার রাতে তার অবস্থা আবারও গুরুত্বর হয়ে পড়ে। পুনরায় তাকে পত্নীতলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করানো হয়। স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎস্যাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।
এ ঘটনায় মৃতের জামাতা তাপস বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ জানান, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করেছে। ঘটনায় জড়িত আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

জুন ০১
০৫:৩৫ ২০২১

আরও খবর