Daily Sunshine

বাঘায় ট্রাকের ধাক্কায় মারা গেলেন অজ্ঞাত নারী

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় বালুবাহি ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন অজ্ঞাত এক নারী। সোমবার বিকেল ৪ টায় উপজেলার বাঘা বাজারে অবস্থিত ডাচ বাংলা বুথের সামনে এ দুর্ঘটনা ঘটে।
এদিকে খবর পেয়ে পুলিশ তাৎক্ষনাত অজ্ঞাত নারীর (৬০) মরাদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছেন। সন্ধ্যা ৭টায় এ খবর লেখা পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাঘা বাজারের মধ্যে দিয়ে-পাশ্ববর্তী লালপুর অভিমুখে একটি ভ্যানে যাচ্ছিলো। ওই ভ্যানে বসে ছিলেন অজ্ঞাত এক নারী। ভ্যানটি বাঘা বাজারের ডাচবাংলা বুথের সামনে পৌঁছলে বালুবাহি একটি ট্রাক ভ্যানটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। ধাক্কায় ভ্যান থেকে সড়কে ছিটকে পড়ে ওই বৃদ্ধ নারি। এ সময় চলন্ত ট্রাকের একটি চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ ঐ নারী। ঘটনার পর চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে বাঘা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তবে নিহতের পরিচয় মেলেনি। তার সন্ধানের জন্য বিভিন্ন থানায় বার্তা প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা করা হয়েছে।

জুন ০১
০৫:৩৩ ২০২১

আরও খবর