Daily Sunshine

তামিম ঝড়ে উড়ে গেলো মাহমুদউল্লাহর দল

Share

স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগের প্রথম ম্যাচে সুবিধা করতে পারেনি মাহমুদউল্লাহ রিয়াদের দল গাজী গ্রুপ। তামিম ইকবালের ঝড়ো ইনিংসে ৭ উইকেটে উড়ে যায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে। সোমবার বিকেএসপিতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ১২ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯১ রান করে গাজী গ্রুপ। টার্গেটে খেলতে নেমে ১৬ বল হাতে রেখে জয়ের দেখা পায় প্রাইম ব্যাংক।
রান তাড়া করতে নেমে ঝড় তোলেন তামিম। ম্যাচ জয়ের ভিত আসে তার ব্যাট থেকেই। জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাত্র ২২ বলে ২টি চার ও ৫টি ছয়ে করেন সর্বোচ্চ ৪৬ রান। এ ছাড়া ১৯ বলে ২৫ রান করেন রনি তালুকদার। মোহাম্মদ মিথুন ৮ ও রাকিবুল হাসান ৫ রানে অপরাজিত ছিলেন। গাজী গ্রুপের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন মাহেদী হাসান।
এর আগে ব্যাটিং করতে নেমে জাকির হাসানের অপরাজিত ২৬ রানে ৯১ রান করে গাজী গ্রুপ। তার ইনিংসটি সাজানো ছিল ৩টি চারে। এ ছাড়া মাহেদী হাসান ১৬, সৌম্য সরকার ১৪ রান করেন। মুমিনুল হক অপরাজিত ছিলেন ১৩ রানে। জাতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ করেন মাত্র ৫ রান। প্রাইম ব্যাংকের হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন মোস্তাফিজুর রহমান ও নাঈম হাসান। ম্যাচ সেরার পুরস্কার ওঠে তামিমের হাতে।

জুন ০১
০৫:৩১ ২০২১

আরও খবর