Daily Sunshine

বাগমারায় ঘরে স্ত্রীর লাশ ফেলে পালিয়েছে স্বামী

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা : রাজশাহীর বাগমারার গ্রামে ঘরে স্ত্রীর লাশ রেখে পালিয়েছে তার স্বামী। রবিবার সকালে খবর পেয়ে বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া গ্রাম থেকে রক্তমাখা লাশটি উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধার হওয়া ওই নারীর নাম কল্পনা বিবি (৩২)। তিনি একই গ্রামের আসমান আলীর দ্বিতীয় স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগমারা উপজেলার পাইকপাড়া গ্রামের আসমান আলীর সঙ্গে আট বছর আগে বাসুপাড়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের কল্পনা বিবির বিয়ে হয়। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কল্পনাকে বিয়ে করেন তিনি। তবে তাদের কোনো সন্তান নেই।
শনিবার রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। রবিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত ওই গৃহবধূ ঘুম থেকে না জাগলে প্রতিবেশীরা খোঁজ নেওয়া শুরু করেন। একপর্যায়ে তারা ঘরে গিয়ে কল্পনা বিবির লাশ পড়ে থাকতে দেখেন। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুল করিম বলেন, গৃহবধূর মাথায় ধারালো অস্ত্রের আঘাত আছে। পারিবারিক কোনো বিষয় নিয়ে স্ত্রীকে হত্যা করে স্বামী হয়তো পালিয়ে গেছেন।
বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, গৃহবধূর লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। স্বামীর হদিস পাওয়া যাচ্ছে না।

মে ৩১
০৫:২০ ২০২১

আরও খবর