Daily Sunshine

পুঠিয়ায় ৫ জনের করোনা পজেটিভ

Share

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় ১১ জনের মধ্যে ৫ জনের করোনা পজেটিভ হয়েছে। রবিবার পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, করোনার উপসর্গ নিয়ে রবিবার সকালে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবে নমুনা দেন ১১ জন। এদের মধ্যে ৫ জনের করোনা পজেটিভ হয়।
করোনা পজেটিভ রুগিরা হলেন, উপজেলার বানেশ্বর এলাকার ফরেজ শেখের ছেলে ইয়ার বক্স (৬০), শিলমাড়িয়া এলাকার সুকুর আলীর ছেলে রাকিব হাসান (২২), শিলমাড়িয়া এলাকার আব্দুল আজিজের স্ত্রী কমেলা বেগম (৪৫), চারঘাট নিমপাড়া এলাকার আয়নাল হকের স্ত্রী জাহানারা বেগম (৬০) ও নিমপাড়া এলাকার কাউসার আলীর স্ত্রী ফাতেমা বেগম (৩৯)।
পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হার ৪৫ শতাংশ। আক্রান্ত সবাইকে চিকিৎসা দিয়ে বাড়িতে আইশোলেসনে পাঠানো হয়েছে।
ডাক্তার আব্দুর রাজ্জাক জানান, বর্তমানে মানুষের অবাধে চলাফেরার কারণে করোনা উচ্চ ঝুঁকিতে আমরা রয়েছি। রাজশাহী শহরে করোনা সংক্রামণ দিন দিন যে ভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে স্বাস্থ্য বিধি অনুষরণ মাক্স পরিধান করে সাবধানে সবাইকে চলাফেরা করার পরামর্শ দেন তিনি।
তিনি অরো বলেন, উপজেলার বানেশ্বরে আমের বিরাট হাট রয়েছে। এখানে আম কেনাবেচার জন্য প্রতিনিয়ত লোকজন বিভিন্ন এলাকা থেকে আসছে। আমরা সবাই সচেতন না হলে করোনা সংক্রামণ দিন দিন বৃদ্ধি পাবে বলে এ চিকিৎসক জানান।

মে ৩১
০৫:০৭ ২০২১

আরও খবর