Daily Sunshine

রিমিয়ার লিগে মাঠের বাইরে ‘মাথার লড়াই’

Share

স্পোর্টস ডেস্ক : রাত পোহালেই শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম আর বিকেএসপিতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটের প্রিমিয়ার লিগ ২০২১। জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ছাড়া ১২ দলের এ আসরে এবার প্রথম থেকেই আছেন দেশের সব শীর্ষ তারকা।
শুরুতে দেখা মিলছে না মাশরাফির। তাই দেশের ক্রিকেটের সফলতম অধিনায়ককে লিগের শুরু থেকে অধিনায়কত্বের দায়িত্ব দেয়ার প্রশ্নই আসে না। মাশরাফি ছাড়া আগামীকাল সোমবার থেকে শুরু হতে যাওয়া এবারের লিগে দল পরিচালনায় থাকছেন না তামিম ইকবালও।
তবে ‘পঞ্চ পান্ডবের’ অপর তিন সদস্য সাকিব (মোহামেডান), মুশফিক (আবাহনী) ও মাহমুদউল্লাহ রিয়াদ (গাজী গ্রুপ) ঠিকই দল পরিচালনা করবেন বলে ওই তিন ক্লাব সূত্রে জানা গেছে।
মাশরাফির অনুপস্থিতিতে নুরুল হাসান সোহান তার দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ক্যাপ্টেন্সি করবেন। আর তামিম ইকবাল আসলে অঘোষিত ক্যাপ্টেন। সব কিছু করবেন, তবে অধিনায়কত্বের ব্যাজ থাকবে এনামুল হক বিজয়ের বাহুতে।
এদিকে তারকা ক্রিকেটারদের পাশাপাশি দেশের শীর্ষস্থানীয় ও নামী কোচদের কে কোন দলে? তারকায় ঠাসা আবাহনীর কোচ কে? তামিম, এনামুল হক বিজয়, রুবেল হোসেনদের দল প্রাইম ব্যাংকের নেপথ্য পরিচালক কে?

মোহামেডানের প্রশিক্ষণে আছেন কে? মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক আর সৌম্য সরকারের দল গাজী গ্রুপ খেলবে কার কোচিংয়ে? তা নিয়েও ক্রিকেট অনুরাগীদের কৌতুহলের শেষ নেই।

মে ৩১
০৫:০৬ ২০২১

আরও খবর