Daily Sunshine

বাঘায় জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) খেলার উদ্বোধন করা হয়েছে। বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে এ খেলার উদ্বোধন করা হয়। এতে প্রথম দিন সকাল থেকে বিকেল পর্যন্ত পর্যায় ক্রমে ১০ টি দল খেলায় অংশ গ্রহন করে।
বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা সভাপতিত্বে উদ্বোধনী খেলায় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ ১-০ গোলে চকরাজাপুর ইউনিয়ন পরিষদকে হারিয়ে বিজয়ী হয়। খেলায় ৫০ মিনিটের মাথায় পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের খোলোয়ার সজল মাহমুদ পা থেকে জয় সূচক গোলটি করেন।
এ সময় ছিলেন সহকারী কমিশনার (ভূমি) কামাল হোসেন, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের সদস্য মাসুদ রানা তিলু, বাঘা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল, ইউপি চেয়ারম্যান আজিজুল আযম, মেরাজুল ইসলাম মেরাজ, সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম রফিক, শফিকুল ইসলাম শফিক, রবিউল ইসলাম রবি, বাঘা থানা (ওসি) তদন্ত মোয়াজ্জেম হোসেন, বাঘা উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, বাঘা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হোসেন।
এরপর দ্বিতীয় খেলাটি অনুষ্ঠিত হয় আড়ানী ইউনিয়ন পরিষদ ও বাঘা পৌর সভার মধ্যে। এতে ৪ শুন্য গোলে বিজয় লাভ করে বাঘা পৌর সভা। এ মাঠে তৃতীয় খেলাটি অনুষ্ঠিত হয় আড়ানী পৌর সভা এবং বাউসা ইউনিয়ন পরিষদের মধ্যে। এ খেলায় আড়ানী পৌর সভাকে ১ শূন্য গোলে পরাজিত করে বাউসা ইউনিয়ন পরিষদ, সবশেষে বাজুবাঘা ইউনিয়ন এবং গড়গড়ির মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এখানে ১ শূন্য গোলে বিজয় লাভ করে গড়গড়ি ইউনিয়ন পরিষদ। তবে একটি দলকে দুইবার খেলতে হয়। সে দলটি হলো প্রথম খেলায় বিজয়ী পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ। এরা শেষ বিকেলে মনিগ্রাম ইউনিয়নের সাথে খেলায় অংশ নেয়।
সূত্র জানায়, এ টুর্নামেন্টে বাঘা উপজেলার ৭ টি ইউনিয়ন ও ২টি পৌরসভাসহ ৯টি দল অংশ নেয়। আগামী ৩১ মে টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।

মে ৩০
০৫:৩৬ ২০২১

আরও খবর