Daily Sunshine

গোদাগাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আব্দুল বারীর দাফন সম্পন্ন

Share

প্রেমতলী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৬নং মাটিকাটা ইউনিয়নের হরিশংকরপুর এলাকার মুক্তিযোদ্ধা, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আব্দুল বারীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
গোদাগাড়ী উপজেলার পাঁচগাছি কবরস্থানে শনিবার দুপুর ২টা ৩০ মিনিটের সময় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। হাজার হাজার মানুষ জানাজায় অংশ নেন। গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা, জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ জানাজায় উপস্থিত ছিলেন। নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পাঁচগাছি কবরস্থানে তাকে দাফন করা হয়।
তিনি কর্মদক্ষতার মাধ্যমে পুরো ৬নং মাটিকাটা ইউপিসহ গোদাগাড়ী উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান ও রাজনৈতিক ব্যক্তিত্বে পরিণত হন। তিনি ৬নং মাটিকাটা ইউনিয়নের ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। আওয়ামী লীগের রাজনীতিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
তার মৃত্যুতে দেশ একজন মহান মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও চেয়ারম্যানকে হারালো। তার শূন্যতা পূরণ হওয়ার নয়।
গত শুক্রবার রাত ১০ টা ২০ মিনিটের সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান (ইন্নালিল্লাহি.. রাজিউন)। মৃত্যুকালে ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তার মৃত্যুতে মাটিকাটা ইউনিয়নবাসী মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মে ৩০
০৫:৩৫ ২০২১

আরও খবর