Daily Sunshine

চতুর্থ বছরে পা রাখলো ‘আমরা বাগমারাবাসী’

Share

স্টাফ রিপোর্টার: তৃতীয় বছর পেরিয়ে চতুর্থ বছরে পা রাখলো রাজশাহীস্থ ‘আমরা বাগমারাবাসী সমিতি’। শনিবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে এ উপলক্ষে তৃতীয় বর্ষ উৎসব পালন করা হয়। নগরীর বড়কঠি কফিবারে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত অনুষ্ঠান ও নৈশভোজ। এতে আমরা বাগমারাবাসীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কেক কেটে তৃতীয়বর্ষ উদযাপন করা হয়।
‘আমরা বাগমারাবাসী’র সভাপতি ও বাগমারার মোহনগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল লতিফ তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বারের সাবেক সভাপতি লোকমান আলী। বিশেষ অতিথি ছিলেন জনতা ব্যাংক রাজশাহী শাখার সাবেক এজিএম সোলেমান আলী। আমরা ‘বাগমারাবাসীর সাধারণ সম্পাদক এসএম আজাদ শফিকুর রহমান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।
নন্দনপুর বিএম কলেজের সহকারী অধ্যাপক মুরাদ হোসেনে সঞ্চালনায় অন্যদের মধ্যে সহসভাপতি ও তাহেরপুর ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল মোবারক আলী, রাজশাহী কলেজের সহকারী অধ্যাপক এসএম তাজুল ইসলাম, রাবির প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, জাতীয় শ্রমিক লীগ নেতা আতাউর রহমান। অনুষ্ঠানে আমরা বাগমারাবাসী সমিতির নির্বাহী কমিটির সদস্য ছাড়াও সাংবাদিক রোজিনা সুলতানা রোজি উপস্থিত ছিলেন।

মে ৩০
০৫:৩২ ২০২১

আরও খবর