Daily Sunshine

কাতারে জামালরা সবাই নেগেটিভ

Share

স্পোর্টস ডেস্ক: কাতারে অবস্থান করা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সবাই প্রথম দফা করোনা টেস্টে সবাই নেগেটিভ এসেছেন। ফিফা বিশ্বকাপ ২০২২ ও এএফসি এশিয়ান কাপ চায়না ২০২৩ (প্রিলিমিনারি জয়েন্ট রাউন্ড -২) এর বাছাইপর্বের খেলাকে কেন্দ্র করে করে গতকাল কাতার পৌঁছান জামাল ভুঁইয়ারা। করোনা টেস্টে নেগেটিভ আসার বিষয়টি এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলের সবাই নেগেটিভ আসায় সবাই বিকেলেই অনুশীলনে নামবেন।
বাফুফে জানায়, ‘বর্তমানে ৩২ সদস্যের বাংলাদেশ জাতীয় ফুটবল দল কাতারে অবস্থান করছে। শুক্রবার দলের কোভিড টেস্ট হয়েছে যেখানে সকল সদস্যের ফলাফল নেগেটিভ হয়েছে। কাতার ইউনিভার্সিটি মাঠে বাংলাদেশ জাতীয় ফুটবল দল প্রথম অনুশীলন করবে।’ এর আগে সকাল সাড়ে ১০টা থেকে থেকে ১১টা পর্যন্ত বাংলাদেশে টিম হোটেলে স্কেচিং সেশন করেছে। দোহায় আগামী ৩ জুন আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। পরে ৭ ও ১৫ জুন ভারত ও ওমান তাদের প্রতিপক্ষ।
এই সফরের জন্য কদিন আগে ২৫ জনের দল ঘোষণা করেছিলেন জেমি। কিন্তু সেখান থেকে দুজন বাদ পড়েছেন। মোহাম্মদ ইব্রাহিম করোনায় আক্রান্ত, আর মাহবুবুর রহমান সুফিলও পজিটিভ বলে শোনা যাচ্ছে। এই দুজন কাতারগামী দলের সঙ্গী হতে পারেননি। ২৩ জন ফুটবলারসহ মোট ৩২ সদস্যের দল কাতার গেছেন।

মে ৩০
০৫:২৮ ২০২১

আরও খবর