Daily Sunshine

বাগাতিপাড়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Share

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় এককেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহষ্পতিবার রাত ৯ টার দিকে উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, বাগাতিপাড়া উপজেলার নামা হাতদোল গ্রামের আকবর আলীর ছেলে জয়নাল আবেদীন (৩৮) ও পুরাতন কলাবাড়িয়া গ্রামের খোরশেদ মন্ডলের ছেলে আকবর মন্ডল (৩৮)।
নাটোর র‌্যাব-৫ কর্তৃক এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব ৫ রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে কোম্পানী কমান্ডার মির্জা সালাউদ্দিনের নেতৃত্বে বাগাতিপাড়া উপজেলার পুরাতন কলাবাড়িয়া গ্রামে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
এসময় এককেজি গাঁজা ও গাঁজা বিক্রির ৯০০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জব্দকৃত আলামত গাঁজা বিক্রির উদ্দেশ্যে নিজের কাছে রেখেছেন বলে স্বীকার করে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটককৃত ব্যাক্তিদের মধ্যে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করছে। এ ঘটনায় আটককৃত দুই জনের বিরুদ্ধে নাটোরের বাগাতিপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

মে ২৯
০৫:০৫ ২০২১

আরও খবর