Daily Sunshine

রিশিকুল ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

Share

স্টাফ রিপোর্টার: গোদাগাড়ীর রিশিকুল ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ২ কোটি ৪৯ লাখ ৫৫ হাজার ৭২০ টাকার এ বাজেট ঘোষণা করা হয়। গত অর্থ বছরের চেয়ে এই অর্থ বছরে প্রায় সাড়ে ৩৪ লাখ টাকার বাজেট বেশী ধরা হয়েছে।
বৃহস্পতিবার ইউনিয়র হল রুমে বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু। প্রধান অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক নীরেন খালকো, গোদাগাড়ী পৌর যুবলীগের লীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম ও রিশিকুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অমৃত সরকার। বাজেট ঘোষনা করেন অত্র ইউনিয়নের সচিব জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান সঞ্চালনা করেন রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবীর উদ্দীন সরকার নয়ন।
চেয়ারম্যান বলেন, কোন প্রকার বর্ধিত করারোপ ছাড়াই এই বাজেট ঘোষণা করা হয়েছে। এই বাজেট বাস্তবায়ন এবং এলাকার উন্নয়নে সকল প্রকার ধার্য্যকৃত কর সময় মত পরিশোধ করার জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ করেন। সেইসাথে এলাকার উন্ন্য়নের চিত্র তুলে ধরে ইউপি নির্বাচনে তাঁকে আবারও ভোট প্রদান করে অবশিষ্ট উন্নয়নমূলক কার্যক্রম সমাপ্ত করার সুযোগ দেয়ার অনুরোধ করেন তিনি। প্রধান অতিথি এই বাজেটকে অত্যন্ত সময়পোযোগি ও বাস্তাবায়নশীল বলে উল্লেখ করেন। বর্তমান সরকারের উন্নয়নের বিষয়গুলো তুলে ধরেন। সেইসাথে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে স্বার্থে আগামী ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থীকে ভোট প্রদান করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

মে ২৯
০৪:৫৩ ২০২১

আরও খবর