Daily Sunshine

বড়াইগ্রামে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ক্যারাম খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে শরিফুল ইসলাম (২০) নামে এক যুবককে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নগর ইউনিয়নের দ্বাড়িখৈড় সাহেব বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর জখম শরিফুল ইসলাম দ্বাখিখৈড় গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও থানা সুত্রে জানা যায়, প্রায় বছর খানেক আগে সাহেব বাজারের একটি দোকানে ক্যারাম খেলা নিয়ে কয়েকজন যুবকের মধ্যে কথা কাটাকাটি ও পরে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি মিমাংসার জন্য স্থানীয়ভাবে সালিশ মিটিংয়ে বসলেও শেষ পর্যন্ত তা ভেস্তে যায়।
এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় শরিফুল ইসলাম একটি দোকানে বসে থাকা অবস্থায় পেছন থেকে হোসেন আলীর ছেলে লিটন আহমেদের নেতৃত্বে ৫-৬ জন যুবক তাকে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
বড়াইগ্রাম হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শারমিন জাহান বলেন, ধারালো অস্ত্রের আঘাতে তার ডান হাত ও ডান পায়ের রগ কেটে গেছে। এতে তার এ দুটি অঙ্গ অকেজো হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।
বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, এ ঘটনায় শরিফুলের চাচা মাসুদ রানা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের আটকের চেষ্টা চলছে।

মে ২৯
০৪:৫২ ২০২১

আরও খবর