Daily Sunshine

বাঘায় মাস্ক ব্যবহার না করায় ৭ জনের জরিমানা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় মহামারি করোনাকালিন স্বাস্থ্য বিধি মেনে না চলার অপরাধে ৭ জনের নিকট আড়াই হাজার (২,৫০০) টাকা জরিমানা আদায় করা হয়েছে।
শুক্রবার বাঘা মাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট কামাল হোসেন অভিযান চালিয়ে এ অর্থদন্ড আদায় করেন।
স্থানীয় লোকজন জানান, বাঘার এতিহাসিক শাহী মসজিদ, দিঘী এবং ঐতিহ্যবাহী হযরত শাহদৌলার মাজারকে কেন্দ্র করে যুগ-যুগ ধরে এখানে প্রতি শুক্রবার বিভিন্ন অঞ্চল থেকে হাজার-হাজার মানুষ মানত নিয়ে আসে। কমতি ছিলনা শুক্রবারও।
তবে মহামারি করোনাকালিন সরকারি নির্দেশ উপেক্ষা করে অনেকেই মাস্ক পরিধান না করে মাজার এলাকায় ঘুরে বেড়াচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে বাঘা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামাল হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মাজার এলাকা পরিদর্শনে আসেন। মাস্ক ব্যবহার না করার অপরাধ স্বীকার করায় ৭ জন ব্যাক্তির নিকট সর্বনিম্ন ২ শ’ এবং সর্বচ্চ ৫ শ’ টাকা জরিমানা আদায় করেন।
উপজেলা নির্বাহী আদালতের ম্যাজিস্ট্রেট কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, মহামারি করোনাকালিন স্বাস্থ্য বিধি মেনে না চলার অপরাধে মানুষের অবস্থান বুঝে চারটি মামলা দেয়ার মাধ্যমে তাদের নিকট আড়াই হাজার টাকা জরিমানা (অর্থদণ্ড) আদায় করা হয়।

মে ২৯
০৪:৫০ ২০২১

আরও খবর