Daily Sunshine

পত্নীতলায় অরক্ষিত অবস্থায় বঙ্গবন্ধু চত্বর

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলা উপজেলার নজিপুর তিনমাথা মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু চত্বরটি অরক্ষিত অবস্থায় থাকায় চত্বরের মূল বেদীর রেলিংসহ বেশ কিছু যায়গা ভেঙ্গে গেছে। চত্বরের মূল বেদীর রেলিংসহ বেশ কিছু যায়গা ভাঙ্গার প্রায় একমাস অতিবাহিত হতে চললেও তা মেরামত না হওয়ায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জেলা পরিষদের তত্বাবধানে উপজেলা সদরের নজিপুর তিনমাথা মোড়ে তৈরী বঙ্গবন্ধু চত্বরটি বেশ কিছুদিন আগে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।
স্থানীয়রা জানায়, সম্প্রতি একটি ট্রাক্টর চত্বরের মূল বেদীর উত্তর দিকের রেলিংসহ বেশ কিছু যায়গা ধাক্কা দিয়ে ভেঙ্গে ফেলে পালিয়ে যায়। কিন্তু সেখানে সিসি ক্যামেরা না থাকায় এ ঘটনায় ওই ট্রাক্টরটি কিংবা কাউকে ধরা সম্ভব হয়নি।
এদিকে চত্বরের রেলিংসহ বেশ কিছু যায়গা ভাঙ্গার প্রায় একমাস অতিবাহিত হতে চললেও তা অদ্যাবধি মেরামত না হওয়ায় স্থানীয়রা বলেন, জাতির পিতার নামে তৈরি এ চত্বরের দেখভাল করার দায়িত্ব সংশ্লিষ্ট কর্তৃপক্ষের থাকলেও তা অদ্যবধি করা হয়নি।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, কোন বিশেষ দিন আসলে আমাদের ভালোবাসা আর আবেগ যেন উথলে ওঠে। কিন্তু সেই দিবস পার হলে এমন স্থাপনাগুলোর দিকে কারও ফিরে তাকানোরও যেন ফুসরত মেলে না। তারা মনে করেন, বঙ্গবন্ধু চত্বরটির নিরাপত্তার জন্য সিসি ক্যামেরাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া আশু প্রয়োজন।

মে ২৮
০৪:৫৮ ২০২১

আরও খবর