Daily Sunshine

বাঘার আড়ানী ইউনিয়নে বাজেট ঘোষণা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। করোনা সংকটের কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে বৃহস্পতিবার বেলা ৩ টায় ইউনিয়ন পরিষদের হলরুমে এ বাজেট ঘোষণা করা হয়।
উক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আড়ানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক রফিকুল ইসলাম রফিক। এ সময় প্রধান অতিথি থেকে সরকারের উন্নয়ন ধারাকে গতিশীল করাল লক্ষে দিক নির্দেশনামূলক বক্তব্য ও জনকল্যানমুখি বাজেট ঘোষণা এবং বাস্তবায়ন করার প্রত্যয় ব্যক্ত করেন বাঘা উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা।
বাজেট উপস্থাপনা করেন ইউনিয়ন পরিষদের সচিব হাসানুজ্জামন। এ বাজেটে আয় ধরা হয়েছে ১ কোটি ৯ লক্ষ ২৫ হাজার ৪০০ টাকা। অপরদিকে ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৮ লক্ষ ২৩ হাজার ২০০ টাকা। উদ্ধৃত্ত রয়েছে ১ লক্ষ ২ হাজার ২০০।
সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক, ইউ পি সদস্য বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, কালাম মন্ডল, মোজাম্মেল হক, মাসুদ রানা, মশিউর রহমান, কালাম হোসেন, মাসুদ হোসেন, জাহাঙ্গীর হোসেন সরকার, ছলিম উদ্দিন সরকার, নারী সদস্য ময়না বেগম, সাদিরা বেগম ও পপি বেগমসহ স্থানীয় সুধীজন।

মে ২৮
০৪:৫৭ ২০২১

আরও খবর