Daily Sunshine

শহীদ কামারুজ্জামানের সমাধিতে সড়ক পরিবহণ শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ, রাজশাহী জেলা শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।
বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর কাদিরগঞ্জ এলকায় অবস্থিত কামারুজ্জামানের সমাধিতে স্বাস্থ্যবিধি মেনে তারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা কবরের পাশে দোয়া ও মুনাজাত করেন। এসময় তারা সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন এবং দেশ ও জাতীর উন্নয়নে স্রষ্টার কাছে দোয়া প্রার্থনা করেন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসান আলী দীলিপসহ ৪১ সদস্যের নেতৃবৃন্দ এবং অন্যান্য সদস্যবৃন্দ।
প্রসঙ্গত, গত ৫ মে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ, রাজশাহী জেলা শাখার ৪১ সদস্যের নতুন কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। কমিটিতে মাসুদ রানাকে সভাপতি, মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে হাসান আলী দীলিপকে। বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংগঠনটির প্যাডে আগামী দুই বছরের জন্য এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। গত ১৬ মে ছোট বনগ্রামে সংগঠনটির থানা পর্যায়ের একটি কার্যালয়ে সকল সদস্যদের উপস্থিতিতে নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেন।

মে ২৮
০৪:৫৬ ২০২১

আরও খবর