Daily Sunshine

আক্কেলপুরে ভটভটি উল্টে ব্যবসায়ীর মৃত্যু চালক হাসপাতালে

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ভট-ভটি উল্টে রেজাউল ইসলাম (৪২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এসময় ভট-ভটি চালক শাহাজান আলী (৪০) গুরুতর আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দুর্ঘটনাটি মঙ্গলবার রাতে উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের জালালপুর গ্রামের জোড়াপুকুর নামক স্থানে ঘটেছে।
থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে বগুড়া জেলার সান্তাহার থেকে খুদ বোঝাই করে (চালের গুড়া) ভট-ভটিতে জয়পুরহাট সদরের দুর্গাদহ বাজারে উদ্দেশ্যে রওনা দেন চালক ও ব্যবসায়ী।
পথিমধ্যে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের জালালপুর গ্রামের জোড়াপুকুরে রাত সাড়ে ৮টার দিকে ভট-ভটিটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই খুদ ব্যবসায়ী রেজাউল ইসলামের মৃত্যু হয়। চালক শাহাজান আলীও গুরুতর আহত হন।
পরিচয়ে জানা গেছে, নিহত রেজাউল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়নের সাহাপুর গ্রামের বছির উদ্দীনের এবং আহত শাহাজান আলী নওগাঁর বদলগাছী উপজেলার ললিতাবাড়ী গ্রামের গিয়াস উদ্দীনের পুত্র। আহত শাহাজান আলী আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ময়েন উদ্দিন বলেন, রাত ৯ টায় খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছান। পুলিশ ও স্থানীয়দের সহায়তায় নিহতের লাশটি উদ্ধার করা হয়।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘ভট-ভটি উল্টে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে তারা নিশ্চিত হয়েছেন। অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়ার মাধ্যমে লাশটি পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে। আহত ভট-ভটি চালকের চিকিৎসার বিষয়টিও নিশ্চিত করা হয়েছে।

মে ২৭
০৫:৫৭ ২০২১

আরও খবর