Daily Sunshine

পত্নীতলার হত্যা মামলার চার আসামী গাজীপুর থেকে গ্রেফতার

Share

পত্নীতলা প্রতিনিধি: পত্নীতলায় হত্যা মামলার ৪ আসামীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন ঝিনু মার্কেট এলাকা থেকে র‌্যাব-১ এর সহায়তায় তাদেরকে গ্রেফতার করে বুধবার নওগাঁ কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে পৎ্নীতলা থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলো, উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে ছয়ফুল হোসেন (৩৫), আলম হোসেন ওরফে শাহ আলমের ছেলে ছানোয়ার হোসেন (২৮), কালাম হোসেনের ছেলে আমিনুর ইসলাম ওরফে আমুন (২২) এবং ছহির উদ্দীনের ছেলে কালাম হোসেন (৫০)।
এজাহার সূত্রে জানাগেছে, উপজেলার আমাইড় ইউপির ডাসনগর দিঘিপাড়া গ্রামের জানা মন্ডলের ছেলে আফজাল হোসেনের (৪৫) সাথে আসামীদের জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত বুধবার সকালে আফজালের বাড়ির সামনে সরকারি কারেন্টের তারের উপর বাঁশ পড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় আফজাল তারের উপর পড়া বাঁশটি কাটতে গেলে গ্রেফতারকৃত এজাহারনামীয় আসামীরা আফজাল ও তার ছেলে রাজুকে মারপিট করে।
স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় রাতে রাজু মারা যায়।

মে ২৭
০৫:৫৭ ২০২১

আরও খবর