Daily Sunshine

হুজুরীপাড়া ইউপির উম্মুক্ত বাজেট ঘোষণা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী পবার হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত বাজেট সভায় প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।
হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, হুজুরীপাড়া ইউপি আওয়ামীলীগ সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক হালিম, ইউপির সদস্য মুজাহিদ, শহিদুল ইসলাম, আলিফজান, চেনবানু ও তুরজেমা বেগম।
উপস্থিত ছিলেন অত্র ইউপির হিসাব সহকারী যারিন তাসনিন কংকন, অফিস সহকারী জিয়াউর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিগন। ২০২১-২২ অর্থবছরের বাজেটে রাজস্ব এবং উন্নয়নসহ মোট সম্ভাব্য আয় ধরা হয় ২ কোটি ৪৩ লাখ ১৫ হাজার ২৯৪ টাকা ও ব্যয় ধরা হয় ২ কোটি ৪২ লাখ ৬৬ হাজার ৮৩৪ টাকা। বাজেটে উদ্বৃত্ত দেখানো হয় ৪৮ হাজার ৪৬০ টাকা।
এরমধ্যে যোগাযোগ খাতে ৭৫ হাজার, কৃষি ও বাজার খাতে ৫ লাখ, শিক্ষা খাতে ২০ লাখ টাকা এবং স্বাস্থ্য খাতে-৬ লাখ টাকা সম্ভাব্য ব্যয় বরাদ্দ দেখানো হয়। উক্ত সভায় বাজেট উপস্থাপন করেন হুজুরীপাড়া ইউপি সচিব মো. গোলাম সাকলায়েন।

মে ২৭
০৫:৫২ ২০২১

আরও খবর