Daily Sunshine

সাকিবকে টপকে মুশফিক এখন দুইয়ে

Share

স্পোর্টস ডেস্ক: দেশের ওয়ানডেতে সর্বোচ্চ রান সংগ্রহের লড়াইয়ে মিউজিক্যাল চেয়ারের মতো অদল-বদল হচ্ছে সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের অবস্থান। কখনও সাকিব মুশফিককে টপকে যান, কখনও মুশফিক পেছনে ফেলেন সাকিবকে।
শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে ব্যাট হাতে নিষ্প্রভ সাকিব। মুশফিক চেনা ফর্মে। তাতে আবার সাকিবকে টপকে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় দুইয়ে উঠে এসেছেন মুশফিক। মিরপুরে ক্যারিয়ারের ৪১তম হাফ সেঞ্চরি পাওয়া এই ডানহাতি ব্যাটসম্যানের এখন ওয়ানডে রান ৬৪৮৮। শূন্য রানে আউট হওয়া সাকিবের রান ৬৪৫১। শীর্ষে থাকা তামিম ইকবালের রান ৭৫১৭। এ তিনজনের পর চতুর্থ স্থানে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার ব্যাট থেকে রঙিন পোশাকে এসেছে ৪৩৫৭ রান।
প্রথম ওয়ানডেতে সাকিব ১৫ রান করেছিলেন। মঙ্গলবার (২৫ মে) রানের খাতা খোলার আগেই আউট। প্রথম ম্যাচে ৮৪ রান করে মুশফিক হয়েছিলেন ম্যাচসেরা। আজও খাদের কিনারা থেকে দলকে টেনে তুলেছেন ডানহাতি ব্যাটসম্যান। ৭০ বলে মাত্র ১ বাউন্ডারিতে পেয়েছেন হাফ সেঞ্চুরি। উইকেটের চারাপাশে সিঙ্গেল ও ডাবলসে এগোচ্ছে তার রান। প্রথম ওয়ানডেতে ১৬ রানের জন্য সেঞ্চুরি মিস করেছিলেন। আজ সুযোগ আছে বড় কিছু করার। পারবেন তো মুশফিক?

মে ২৬
০৬:০০ ২০২১

আরও খবর