Daily Sunshine

বাংলাদেশে এলজির ওয়াটার পিউরিফায়ার উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ইলেকট্রনিক্স মার্কেটের স্বনামধন্য কোম্পানী র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এবং বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এলজি ইলেকট্রনিক্স এর যৌথ উদ্যেগে রবিবার বাংলাদেশে বহুল প্রত্যাশিত এলজি পিউরি কেয়ার রেঞ্জ এর আরও ওয়াটার পিউরিফায়ার উদ্বোধন করা হলো।
বিশ্বব্যাপী আদর্শ ওয়াটার পিউরিফায়ার হিসেবে সুনামধন্য এই পিউরি কেয়ার রেঞ্জ এখন সকল অপেক্ষার পালা শেষ করে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর শোরুমে পাওয়া যাবে। সকল স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে এলজির এই পিউরি কেয়ার রেঞ্জ এর আরও ওয়াটার পিউরিফায়ার এর উদ্বোধন করেন এলজি বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক ডিকে সন এবং র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব জে, একরাম হোসাইন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর হেড অফ মার্কেটিং জানে আলম, হেড অফ রিটেইল সেলস কে.এম. মোসাদ্দেক উল্লা মুন্না, এছাড়াও এলজি বাংলাদেশের কর্পোরেট ব্র্যান্ডিং এর প্রধান মাহমুদুল হাসান এবং প্রোডাক্ট ম্যানেজার জনাব শাহরিয়ার রেজা।
উক্ত অনুষ্ঠানে এলজির কর্পোরেট ব্র্যান্ডিং এর প্রধান জনাব মাহমুদুল হাসান বলেন, এলজি ট্রু আরও ওয়াটার পিউরিফায়ার বাজারের অন্যান্য ওয়াটার পিওরিফায়ার থেকে আলাদা কারন এলজি ওয়াটার পিউরিফায়ারগুলো পানি বিশুদ্ধিকরণের ৩টি ধাপ যথা ফিল্ট্রেশন, প্রিজারভেশন এবং মেইনটেনেন্স-এ বিভিন্ন বৈপ্লবিক উদ্ভাবনী স্বাস্থ্যবিধি-বর্ধনকারী বৈশিষ্ঠ্যের সমন্বয়ে গঠিত, যেমন ডুয়েল প্রোটেকশন স্টেনলেস স্টিল ট্যাংক, ইভার ফ্রেশ ইউভি প্লাস, ডিজিট্যাল স্টেরিলাইজিং কেয়ার ইত্যাদি যা পানি থেকে ভাইরাস, ব্যাকটেরিয়া, হেভি মেটাল ও ক্যামিকেল দূর করে সম্পূর্ণ নিরাপদ এবং বিশুদ্ধ খাবার পানি নিশ্চিত করে”।
র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর হেড অফ রিটেইল সেলস কেএম, মোসাদ্দেক উল্লা মুন্না বলেন, শুধু বিক্রয় বৃদ্ধি করাই আমাদের উদ্দ্যেশ্য না বরং বাংলাদেশের সকল মানুষের কাছে বিশুদ্ধ পানির সমাধান পৌছে দেয়াই প্রধান লক্ষ্য। বাংলাদেশের সকল মানুষের সুস্বাস্থ্য বজায় রাখার নিমিত্তেই বাংলাদেশে এই প্রথম এলজি ওয়াটার পিউরিফায়ার রেঞ্জটি নিয়ে আসা হয়েছে”।
এই উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে, র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এবং এলজি গ্রাহকদের নিকটে হেলথ এবং হাইজিন এর ক্ষেত্রে তাদের প্রতিশ্রুতির প্রতিফলণসরূপ এই পণ্যগুলো তুলে ধরে যা শুধু ব্যক্তিকেন্দ্রিক নয়, সমষ্টিগতভাবে একটি পরিবারের সুস্বাস্থ্য রক্ষায় অবদান রাখবে।

মে ২৫
০৪:২৫ ২০২১

আরও খবর