Daily Sunshine

গোমস্তাপুরে আরও ৬ জনের করোনা শনাক্ত

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নারীসহ আরও ৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। সোমবার বিকেলে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৬ জনের রিপোর্ট পজিটিভ আসে।
এদের মধ্যে রহনপুর পৌর এলাকার ৪ জন, বোয়ালিয়া ইউনিয়নের ২ জন। এদের বয়স ৩২ থেকে ৫৪ বছরের পর্যন্ত। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, সোমবার বিকেলে ৬ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। ওইদিন সকালে নারীসহ ওই ৬ ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বহিঃবিভাগে চিকিৎসা নিতে যায়। তাদের কোভিড ১৯-এর লক্ষণ দেখে দায়িত্বরত চিকিৎসক করোনা পরীক্ষা করার পরামর্শ দেন। র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে করে তার রিপোর্ট পজিটিভ হয়।
এদের মধ্যে রহনপুর পৌর এলাকার ৪ জন, বোয়ালিয়া ইউনিয়নের ২ জন। তাদের বয়স ৩২ থেকে ৫৪ বছর পর্যন্ত। তারা সকলেই বাড়ীতে আইসোলশনে থেকে চিকিৎসা নিচ্ছে।
তিনি আরও জানান, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে ৫০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে গোমস্তাপুর উপজেলার ৪৪ জন, নাচোল উপজেলার ২ জন, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ সদর, নিয়ামতপুর ও ভোলাহাট উপজেলার ১ জন করে রয়েছে। এছাড়া সুস্থ হয়েছেন ১৪ জন, চিকিৎসা নিচ্ছে ৩৫ জন ও মৃত্যুবরণ করেন ১ জন।

মে ২৫
০৪:১৮ ২০২১

আরও খবর