Daily Sunshine

পিএসএলে যাচ্ছেন না মাহমুদউল্লাহও

Share

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সুযোগ পেয়েছিলেন বাংলাদেশের ব্যাটিং স্পিন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু দেশের মাটিতে ঢাকা লিগ খেলার সিদ্ধান্ত নেওয়ায় পিএসএলে খেলা হবে না তার। মুলতান সুলতান তাকে দলে ভিড়িয়েছিল। এবার দলটি মাহমুদউল্লাহর বদলি হিসেবে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ারকে।
করোনার কারণে গত মার্চে মাঝপথে বন্ধ হয়েছিল পিএসএল। এখনও ২০ ম্যাচ বাকি পিএসএলের। সংযুক্ত আরব আমিরাাতে তা শুরু হবে আগামী ২ জুন। হঠাৎ করে টুর্নামেন্ট বন্ধ হলে বিদেশি খেলোয়াড়দের শূন্যতা তৈরি হয়, তাতে নতুন করে প্লেয়ার্স ড্রাফটে জায়গা পান সাকিব, মাহমুদউল্লাহ ও লিটন।
সাকিব আগেই নিশ্চিত করেছেন তিনি পিএসএল খেলবেন না। ঢাকা লিগ খেলবেন মোহামেডানের হয়ে। মাহমুদউল্লাহও ঢাকা লিগের জন্য পিএসএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। জানা গেছে, লিটনও যাবেন না ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে। কোভিড-১৯ এবং কোয়ারেন্টাই জটিলতার কারণে অনেক খেলোয়াড় নিজেদের নাম সরিয়ে নিচ্ছেন।
অস্ট্রেলিয়ার অলরাউন্ডার বেন কাটিং টুর্নামেন্টে অংশ নেবেন না। তার পরিবর্তে কোয়েটা গ্ল্যাডিয়েটরসে খেলবেন আফগানিস্তানের বাঁহাতি রিস্ট স্পিনার জহির খান। লাহোর দলে ভিড়িয়েছে সিঙ্গাপুরের ব্যাটসম্যান টিম ডেভিড। এর আগে তিনি বিগ ব্যাশ লিগে হোবার্ট হ্যারিকেন্সের হয়ে খেলেছেন।

মে ২৫
০৪:১৮ ২০২১

আরও খবর