Daily Sunshine

নাটোরে গাড়ী উল্টে দুইজন ও সান্তাহারে বাইক চালক নিহত

Share

স্টাফ রিপোর্টার, নাটোর ও আদমদীঘি প্রতিনিধি: নাটোরে মাছের গাড়ী উল্টে ভুটভুটি চালকসহ দুইজন এবং আদমদীঘির সান্তাহারে ট্রাক্টরের চাকার নিচে পিষ্ট হয়ে তিন জনের মৃত্যু হয়েছে। নাটোর সদরের চক আমহাটি মহল্লায় রবিবার সকালে মাছের গাড়ী উল্টে চালকসহ দুইজন নিহত হয়। এ সময় অজ্ঞাত এক মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর থেকে নাটোর শহরে ভুটভুটিতে পানি ভরে তাজা মাছ নিয়ে আসার সময় নাটোর সদরের চক আমহাটি মহল্লায় ভুটভুটিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে পথচারী ঐ গ্রামের বাচ্চু সরদার (৬৫) ও নলডাঙ্গা উপজেলার মাধনগর এলাকার ভুটভুটি চালক মিজানুর রহমান (২৮) চাপা পড়েন।
গুরুত্বর আহত অবস্থায় দুজনকেই প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে দুপুর ১২টার দিকে দুজনই চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান।
দুর্ঘটনায় নিহত বাচ্চু সরদারের ছেলে মুদি দোকানী মিঠু সরদার ও নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অন্যদিকে বগুড়ার আদমদীঘির সান্তাহারে সড়ক দুর্ঘটনায় রুহুল আমিন (১৭) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় রিদয় ইসলাম নামের আরও একজন আহত হয়েছেন। রবিবার বিকেল ৫ টায় উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন ব্রীজ এলাকায় ঘটনাটি ঘটে। নিহত রহুল আমিন উপজেলার সান্তাহার পৌর শহরের চা বাগান এলকায় মৃত শহিদুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্র জানা যায়, রহুল আমিন ও তার সহকর্মী রিদয় ইসলাম মোটরসাইকেল করে কোথায় যাওয়া পথে মালশন ব্রীজের নিকট পৌঁছালে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। রুহুল আমিন ঘটনাস্থলে নিহত হন এবং তার সহকর্মী মারাত্মক আহত হয়েছেন। স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শক করে আহত রিদয় ইসলামকে নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলার হবে।

মে ২৪
০৫:০৫ ২০২১

আরও খবর