Daily Sunshine

পবার কাটাখালিতে ধর্ষণের অভিযোগে প্রেমিক আটক

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার কাটাখালিতে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে মোহনপুর হাজামপাড়ায়। এব্যাপারে আরএমপি কাটাখালি থানায় মামলা হয়েছে। পুলিশ প্রেমিককে আটক করেছে। রোববার প্রেমিককে জেলহাজতে ও প্রেমিকাকে ওসিসি’তে পাঠানো হয়েছে।
মামলার এজাহার থেকে জানা যায়, কাটাখালি থানা এলাকার মোহনপুর হাজামপাড়া গ্রামের জৈনক ব্যক্তির মেয়ের (১৮) সাথে চারঘাট থানার চকগোচর গ্রামের মকসেদ আলীর ছেলে সামিউল ইসলামের (১৯) কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। তারা রাজশাহী শহরে বিভিন্ন স্থানে দেখা-সাক্ষাৎ ও ঘোরাফিরা করতো।
শনিবার দুপুরে প্রেমের সুযোগে সামিউল ইসলাম ওই মেয়ের বাড়িতে আসে। কথাবার্তা বলার এক পর্যায়ে সামিউল বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে ওই মেয়েকে ধর্ষণ করে। এ সময় সামিউল হাত দিয়ে মুখ চেপে রাখায় ডাকাডাকির চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর কৌশলে তার হাত থেকে গিয়ে বাইরে এসে চিৎকার দিলে তারসহ অন্যরা ছুটে এসে প্রেমিককে ধরে ফেলে। এরপর আরএমপি কাটাখালি থানা পুলিশ খবর দেয়া হয়।
পুলিশ এসে বাদি ও আসামীকে থানা হেফাজতে নেয়। রোববার সকালে ধর্ষণ মামলা হলে পুলিশ আসামী আদালতের মাধ্যমে সামিউলকে জেল হাজতে ও প্রেমিকাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।

মে ২৪
০৪:৫৭ ২০২১

আরও খবর