Daily Sunshine

সকালে সৌদি আরব যাচ্ছেন জামাল ভূঁইয়ারা

Share

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ের প্রস্তুতি ম্যাচ খেলতে সোমবার সৌদি আরবের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। সেখানে একটি থেকে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন জামাল ভূঁইয়ারা। এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার সন্ধ্যায় এই খবর নিশ্চিত করেছে দেশের ফুটবল ফেডারেশন।
আগামী জুনে আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ। কাতারে হবে সবগুলো ম্যাচ। এর আগে বিদেশি কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে কোচ জেমি ডে সৌদি আরবে প্রস্তুতি ম্যাচ খেলার ব্যবস্থা নিতে বাফুফেকে প্রস্তাব দেয়। গত শুক্রবার ভিসার কাজ সম্পন্ন করলেও কোয়ারেন্টাইন নিয়ে জটিলতা তৈরি হয়। এই সমস্যার সমাধান হওয়ায় আর সৌদি আরব যেতে বাধা নেই বাংলাদেশের।
বাফুফে জানায়, আগামী ৩০ জুন কাতারের বিমান ধরবে বাংলাদেশ দল। এর আগে ২৬, ২৭ কিংবা ২৯ মেতে একটি বা দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। এই ম্যাচগুলো খেলতে সোমবার সকাল ১১টায় কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে চড়বেন জামালরা। সৌদি আরবের দাম্মামের নভোটেল বিজনেস পার্ক হোটেলে থাকবেন তারা। আর অনুশীলন করবেন একই শহরের প্রিন্স নায়েফ স্পোর্টস সিটিতে।
এই সফরের জন্য ২৫ ফুটবলারকে বাছাই করেছেন জেমি। কোচিং স্টাফসহ মোট ৩৫ জনের বহর যাচ্ছে সৌদি আরবে। বাছাই করা ৩৩ জনের প্রাথমিক দল ক্যাম্প শুরুর আগে ঘোষণা করেছিলেন কোচ। পরে চোট নিয়ে ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ ক্যাম্পেই যোগ দিতে পারেননি। এর পর ক্যাম্প ছেড়ে চলে যান গোলকিপার আশরাফুল ইসলাম রানা। সবশেষ উইঙ্গার সাদ উদ্দিনও মাঠের বাইরে চলে গেছেন হাঁটুর চোটে।

মে ২৪
০৪:৫৬ ২০২১

আরও খবর