Daily Sunshine

সিসিটিভির ফুটেজ দেখে চোর শনাক্ত

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে চোরদের শনাক্ত করেছে পুলিশ। তারপর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া অটোরিকশা।
গ্রেপ্তার তিনজন হলেন, রাজশাহীর চারঘাট উপজেলার খুদির বটতলা গ্রামের মো. ইদ্রিসের ছেলে মো. শিমুল ( ২০), একই উপজেলার সারদা মুক্তারপুর গ্রামের মিন্টু মণ্ডল ( ৪২) ও পুঠিয়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩৫)।
রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসিলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১৫ মে রাজপাড়া থানার কোর্ট ঢালুর মোড় থেকে একটি লাল রংয়ের অটোরিকশা চুরি হয়। এ নিয়ে অটোরিকশার মালিক থানায় মামলা করেন।
পরবর্তীতে নগরীতে পুলিশের বসানো সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে মিন্টু ও শিমুলকে শনাক্ত করা হয়। এরপর শুক্রবার রাতে তাদের আটক করা হয়। তখন তারা জানান, পুঠিয়ার শরিফুলের কাছে অটোরিকশা বিক্রি করা হয়েছে। পরে রাতেই অটোরিকশাসহ শরিফুলকেও আটক করা হয়।
ওসি জানান, আটক তিনজনকে অটোরিকশা চুরির মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। শনিবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

মে ২৩
০৫:০৮ ২০২১

আরও খবর