Daily Sunshine

নগরীতে অভি ও শাহান কমপ্লেক্সের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর তেরখাদিয়া আরডিএ প্রকল্প সংলগ্ন এলাকায় অভি ও শাহান নামে ২টি কমপ্লেক্সের উদ্বোধন করা হয়েছে। আধুনিক এ বহুতল ভবন দুটো নির্মান করছেন এসবি ইঞ্জিনিয়ারিং ও কন্সট্রেকশন কোম্পানি লিমিটেড।
শনিবার এ ভবন দুটোর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন, এশিয়ান আমেরিকান ডেমোক্রেটি এলাইন্স (আডা) এর প্রেসিডেন্ট, এসবি গ্রুপ ও এসবি ফাউন্ডেশন ইউএসএ (ইনক) এর চেয়ারম্যান শাহাব উদ্দিন বাচ্চু। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদ প্রোপাটিসের স্বত্ত্বাধিকারী ফরিদ আহম্মেদ, সালাউদ্দিন মিন্টুসহ অনেকেই।
অভি ও শাহান কমপ্লেক্সের সব ফ্লাটগুলোতে আধুনিক সুবিধা থাকছে। এ্যাপার্টমেন্টে যেসব সুবিধা থাকছে তার অন্যতম গাড়ি পার্কিং সুবিধা, অভ্যান্তরিন মসজিদ সুবিধা, অত্যাধুনিক জিম, বেজমেন্ট্রে অত্যাধুনিক শপিং মল, শিশুদের জন্য পার্কের ব্যবস্থা, কমিউনিটি সেন্টার। এছাড়াও মনোরম পরিবেশের জন্য থাকছে ২টি করে বারান্দা। আরো থাকছে ৩টি বেড রুম, ড্রইং-ডাইনিং, বাথ ২টা থাকছে।
উদ্বোধনকালে এশিয়ান আমেরিকান ডেমোক্রেটি এলাইন্স (আডা) এর প্রেসিডেন্ট, এসবি গ্রুপ ও এসবি ফাউন্ডেশন ইউএসএ (ইনক) এর চেয়ারম্যান শাহাব উদ্দিন বাচ্চু জানান, তিনি মধ্যম আয়ের মানুষের সাধ্যের মধ্যে এ্যাপার্টমেন্ট, প্রতিটি ফ্লাট এক হাজার ১৫০ স্কয়ার ফিট, গুনগত মানের সর্বোচ্চ নিশ্চয়তা, ব্যাংক ঋণের সর্বোচ্চ সুবিধা প্রদান করা হবে।
অভি ও শাহান কমপ্লেক্সে ৩৬টি করে মোট ৭২টি আধুনিক ফ্লাট থাকছে। ইতোমধ্যে বুকিং শুরু হয়েছে। বাংলাদেশে এসবি ইঞ্জিনিয়ারিং ও কন্সট্রেকশন কোম্পানি লিমিটেড এ অফিসেটি হচ্ছে, শিমলা ভবন ঐতিহ্য চত্ত্বর সিটি বাইপাস মোড়, বিলশিমলা, রাজশাহী, মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যম ০১৭৫৬৮২০৯৫৫ ও ০১৭১৪৪৩৪৪৫৫।
যুক্তরাষ্ট্রের অফিসের ঠিকানা হচ্ছে ৮৮০৪-১৭১ স্ট্রিট জামাইকা, নিউওয়ার্ক, ১১৪৩২, যোগাযোগের নম্বর +৭১৮-৭৮৫৬০৫৩।

মে ২৩
০৫:০৩ ২০২১

আরও খবর