Daily Sunshine

রাজশাহী ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন ট্রাকের চালক। ধান বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিয়ে উল্টে গেলে হতাহতের এই ঘটনা ঘটে। শুক্রবার ভোরে রাজশাহীর পবা উপজেলার নতুন কসবা গ্রামে এ ঘটনা ঘটে।
রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত হেলপারের নাম ইমান আলী (৩৫)। আর আহত চালকের নাম ফায়সাল হোসেন (৩২)। দুজনেরই বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়।
ওসি জানান, ধান নিয়ে ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবার নতুন কসবা এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হেলপার নিহত হন। আর গুরুতর আহত অবস্থায় চালক ট্রাকের ভেতরে আটকে ছিলেন।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়। নিহত ব্যক্তির মরদেহটিও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে, নওগাঁর বদলগাছীতে ধানবোঝাই ভটভটি উল্টে পুকুরে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় চালক গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার ভগবানপুর গ্রামের ভুট্ট মিয়ার ছেলে আবদুল মজিদ (২৮) ও কাশিমালা গ্রামের মৃত দছির উদ্দিনের ছেলে লিটন হোসেন (৩৬)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধানবোঝাই ভটভটিতে চড়ে ৪-৫ জন শ্রমিক ভান্ডারপুর বাজারের দিকে নিয়ে যাচ্ছিলেন। পথে চকদৌলিয়া গ্রামের মতিউর রহমানের বাড়ির সামনে ভটভটিটি উল্টে পুকুরে পড়ে যায়। এসময় অন্যরা লাফ দিয়ে রক্ষা পেলেও দুই শ্রমিক পুকুরের পানিতে ধানের বস্তার নিচে চাপা পড়েন। স্থানীয়রা এসে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন। এসময় গুরুতর অবস্থায় চালককে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর ইসলাম বলেন, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে দুইটি লাশ উদ্ধার করা হয়েছে। নিহত দুই জন ধান কেনাবেচার শ্রমিক ছিলেন বলেও জানান তিনি।

মে ২২
০৪:৩৩ ২০২১

আরও খবর