Daily Sunshine

প্রস্তুতি ম্যাচে তামিমদের বার্তা দিলো শ্রীলঙ্কা

Share

স্পোর্টস ডেস্ক: নিজেদের মধ্যে ভাগ হয়ে খেলা প্রস্তুতি ম্যাচে দারুণ খেলেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজকে সামনে রেখে বিকেএসপিতে অনুশীলন ম্যাচ খেলেন কুশল পেরেরারা। শুক্রবার লঙ্কান ব্যাটসম্যানরা দারুণ ব্যাটিং করে তামিম ইকবালদের বার্তা দিয়েছেন যে, সহজেই ছেড়ে দেবেন না তারা।
নিরোশান ডিকভেলার ৮৮ রানে ভর করে টিম ‘বি’ আগে ব্যাটিং করে ৫ উইকেট হারিয়ে তোলে ২৮৪ রান। কুশল মেন্ডিস ৬৯, চামিকা করুণারত্নে ৩৫ ও বিনুরা ফারনান্দো ২১ ও ধনাঞ্জয়া ডি সিলভা ২৫ রান করেন। লাকশান সান্দাকান ২৭ রানে অপরাজিত ছিলেন। দানুশকা গুনাথিলাকা ও আসিথা ফারনান্দো ১টি করে উইকেট নেন।
২৮৫ রানের টার্গেটে খেলতে নেমে টিম ‘এ’ মাত্র ২ রানের জন্য ছুতে পারেনি টিম ‘বি’র রান। আশেন বান্দারা সর্বোচ্চ ৮০ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন। এছাড়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা ৭৯ ও ইসুরু উদানা ৪৭ রানের ইনিংস খেলেন। করুণারত্নে সর্বোচ্চ ৩ উইকেট নেন। বিনুরা ফারনান্দো, রমেস মেন্ডিস ও সান্দাকান নেন ১টি করে উইকেট। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ২৩ মে। বাকি দুই ম্যাচ হবে ২৫ ও ২৮ মে। দিবারাত্রির সবগুলো ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

মে ২২
০৪:০৩ ২০২১

আরও খবর