Daily Sunshine

মোহনপুরে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক

Share

মোহনপুর সংবাদদাতা: রাজশাহীর মোহনপুর থানা পুলিশ ১০ গ্রাম হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত নারী মাদক ব্যবসায়ী হলেন, উপজেলার ধুরইল ইউপির তালেবপাড়া গ্রামের সেলিমের স্ত্রী রোজিনা আক্তার (৩২)।
মোহনপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, রোজিনা আক্তার ও তার স্বামী সেলিম রেজা (৩৩) পিতা মৃত মোসলেম সরদার ওরফে মজের দীর্ঘদিন ধরে ধুরইল বাজার ও আশে পাশের এলাকায় হেরোইন ও ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানা পুলিশ বুধবার বিকালে ধুরইল তালেবপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রয়ের সময় ব্যবসায়ী রোজিনাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী চালিয়ে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। অভিযান পরিচালনার সময় রোজিনার স্বামী মাদক ব্যবসায়ী সেলিম রেজা ও ধুরইল হাটপাড়া এলাকার মৃত আরজ মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী তোতা মিয়া পালিয়ে যান। এঘটনায় ১ জনকে আটক ও ২ জনকে পলাতক দেখিয়ে মোহনপুর থানায় একটি মাদকের মামলা রজু হয়েছে।
মোহনপুর থানা কর্মকর্তা ওসি তৌহিদুল ইসলাম জানান, মাদক মামলার আসামী রোজিনা বেগমকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক ২ জন আসামীকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

মে ২১
০৪:৫৪ ২০২১

আরও খবর