Daily Sunshine

বানেশ্বরে মাদক ব্যবসায়ী আটক

Share

পুঠিয়া প্রতিনিধি: বানেশ্বর থেকে মাদক ব্যবসায়ী মিলনকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আটক মিলন উপজেলার বানেশ্বর পূর্বপাড়ার হায়দার আলীর ছেলে। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তাকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক করা হয়।
পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, পুঠিয়া থানার মাদক বিরোধী বিশেষ অভিযানে অংশ হিসেবে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশের একটি দল বানেশ্বর পূর্বপাড়া ডাউল মিল সংলগ্ন পাকা রাস্তায় ১ হাজার ৩৪০ পিচ ইয়াবা টেবলেট, ১৪০ গ্রাম হেরোইন ও ১ কেজি গাঁজাসহ আটক করা হয়। পরে মাদকদ্রব্যসহ তাকে পুঠিয়া থানায় সোপর্দ করা হয়।
এলাকাবাসীর অভিযোগ, মাদক ব্যবসায়ী মিলন দীর্ঘ দিন ধরে তার এ অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। এতে করে এলাকার উঠতি বয়সের যুবক শ্রেণীরা মাদকে ভায়াল থাবায় জড়িয়ে পড়ছে। তাকে আটক করায় এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলছে। এছাড়াও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আটক করে আইনের আওতায় আনার দাবি এলাকাবাসীর।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়াদী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী মিলনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক বিরোধী এ অভিযান অব্যহত থাকবে বলে এ কর্মকর্তা জানান।

মে ২০
০৫:০৪ ২০২১

আরও খবর