Daily Sunshine

নওগাঁয় প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পেলো ৪০০ জন শিক্ষক

Share

নওগাঁ প্রতিনিধি: করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া বাংলাদেশ কিন্টার গাটেনের ৪০০জন শিক্ষকদের মাঝে নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে আর্থিত সহয়তা প্রদান করা হয়েছে। বুধবার সকালে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এ আর্থিক সহয়তা প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসাবে আর্থিক সহয়তা প্রদান করেন জেলা প্রশাসক হারুন অর রশিদ। প্রত্যেককে এক হাজার টাকা করে আথিক সহায়তা প্রদান করা হয়। এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, সদর উপজেলা নিবাহী অফিসার মিজা ইমাম উদ্দীন, সদও উপজেলা যুব উন্নয়ন কমকতা মাহমুদ আকতার, জেলা কিন্টার গাটেন এ্যাসোসিয়েশানের সাধারন সম্পাদক আলমগীর কবির প্রমুখ বক্তব্য রাখেন।
এসময় জেলা প্রশাসক হারুন অর রশীদ বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে লকডাউনে কিন্টার গাটেনের শিক্ষকদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উপহার এগুলো পাঠিয়েছে। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী এ দেশে কেউ না খেয়ে থাকবে না। প্রকৃত কর্মহীনদের মধ্যে এসব ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে মাস্ক পড়তে ও স্বাস্থ্যবিধি মানার আহবান জানান তিনি।

মে ২০
০৫:০৩ ২০২১

আরও খবর