Daily Sunshine

আইপিএল খেলে দেশে ফিরে দলে জায়গা হলো না তাদের

Share

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে দেশে ফেরা ইংলিশ ক্রিকেটারদের জাতীয় দলে জায়গা হলো না। করোনায় টুর্নামেন্ট স্থগিত হওয়ার পর দেশে ফিরে সদ্য কোয়ারেন্টাইন শেষ করেছেন জনি বেয়ারস্টো, মঈন আলী, জস বাটলার, স্যাম কারান ও ক্রিস ওকসরা। তারপরও নিউ জিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের দলে রাখা হয়নি তাদের।
আগামী ২ ও ১০ জুন নিউ জিল্যান্ডকে স্বাগত জানাবে ইংল্যান্ড। এই সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। যেখান থেকে বাদ পড়েছেন সচরাচর সব ফরম্যাটে খেলা এই পাঁচ ক্রিকেটারকে। তাদের বিশ্রাম দেওয়া হয়েছে। মাঠে ফিরেও কনুইয়ের সমস্যা নিয়ে ছিটকে গেছেন পেসার জোফরা আর্চার। আইপিএলের শুরুতেই চোট পাওয়া বেন স্টোকসও জায়গা পাননি দলে।
উইকেটকিপার ব্যাটসম্যান জেমস ব্রেসি ও সিমার ওলি রবিনসনকে অন্তর্ভুক্ত করেছে ইংল্যান্ড। ২০১৯ সালের অ্যাশেজে ক্যারিয়ারের চার টেস্টের শেষ ম্যাচ খেলা ক্রেইগ ওভারটনকেও ফেরানো হয়েছে দলে। ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জেমস ব্রেসি, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জ্যাক ক্রলি, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ডম সিবলি, ওলি স্টোন, মার্ক উড।

মে ১৯
০৫:২৬ ২০২১

আরও খবর