Daily Sunshine

মান্দার চিরতরুণ চেয়ারম্যান গফুর মন্ডল আর নেই

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার কশব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বর্ষীয়ান রাজনীতিবিদ চিরতরুণ আব্দুল গফুর মন্ডল আর নেই (ইন্নালিল্লাহী.. রাজিউন)। ঢাকার মদিউল জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সোমবার বিকেল ৩টা ২০ মিনিটের দিকে মারা যান তিনি।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। দীঘদিন ধরে তিনি লিভার জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে এক স্ত্রী, ৬ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দক্ষিণ চকবালু গ্রামের মৃত মফিজ উদ্দিন মন্ডলের ছেলে। পরিবার সূত্র জানায়, আগামিকাল মঙ্গলবার বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
বর্ষীয়ান এ রাজনীতিবিদ পূর্ব পাকিস্তানের সময়ে একাধিকবার কশব ইউনিয়ন বোর্ডের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে কশব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচত হন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। মান্দায় তিনি চিরতরুণ মানুষ হিসেবে সবার প্রিয় শ্রদ্ধেয় মানুষ ছিলেন।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি।

মে ১৮
০৫:১০ ২০২১

আরও খবর