Daily Sunshine

‘হৃদয়ে মুক্তাগাছা’র পুরস্কার বিতরণী ও আলোচনা সভা

Share

রাবি প্রতিনিধি: স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে মুক্তাগাছা’ কর্তৃক আয়োজিত অনলাইন চিত্রাংকন, হামদ ও নাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ মে) বিকেলে ময়মনসিংহের মুক্তাগাছায় এক বছর পূর্তি উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।
এর আগে অনলাইনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগিরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। অনলাইনে কোরআন তিলাওয়াত, হামদ এবং নাত পরিবেশন করেন তাঁরা। পরে সকলের মধ্য থেকে বিজয়ী বাছাই করা হয়।
রোববার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সংগঠনটির উপদেষ্টা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের অধ্যাপক ড. হীরা সোবাহান। পুরস্কার বিতরণ শেষে সংগঠনটির পরবর্তী এক বছরের জন্য ৫২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ একটি কমিটির অনুমোদন দেন তিনি।
জানতে চাইলে ড. হীরা সোবাহান বলেন, ‘হৃদয়ে মুক্তাগাছা’ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা এই সংগঠনের মাধ্যমে আমাদের এলাকাসহ দেশের সকল অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। আমরা চাই এই সংগঠনের মাধ্যমে আমাদের এলাকাকে তথা আমাদের দেশকে এগিয়ে নিয়ে যেতে। আমরা আগামী প্রজন্মের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে চাই। এবং সে লক্ষ্যে আমাদের এই সংগঠনের স্বেচ্ছাসেবকগণ প্রতিনিয়ত কাজ করে চলেছেন।
উল্লেখ্য, গত বছরের ৪ মে ‘চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে’ স্লোগানকে সামনে নিয়ে যাত্রা শুরু করে ‘হৃদয়ে মুক্তাগাছা’। যাত্রা শুরুর পর থেকেই অসহায়দের নানাভাবে সহযোগিতা করে আসছে সংগঠনটি।

মে ১৮
০৫:০৬ ২০২১

আরও খবর