Daily Sunshine

মাগুরাতে ঈদ করতে পারলে খুবই ভালো লাগত: সাকিব

Share

স্পোর্টস ডেস্ক: ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন সাকিব আল হাসান। রাজধানীর পাঁচ তারকা একটি হোটেলে রুমবন্দী বিশ্বের অন্যতম সেরা এ অলরাউন্ডার। সেখানে থেকেই পবিত্র ঈদুল ফিতর পালন করেছেন। তবে দেশে থাকায় জন্মস্থান মাগুরাতে ঈদ পালন করার খুব ইচ্ছে ছিল তার। সেই সুযোগ না পাওয়ায় খানিকটা আক্ষেপও আছে তার।
অনলাইনে ইয়ামাহা বাংলাদেশ-এর একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সাকিব বলেন, ‘গত কয়েক বছর মাগুরাতে ঈদ পালন করা হচ্ছে না। কিন্তু মাগুরাতে ঈদ পালন করা আমি সবথেকে বেশি উপভোগ করি। স্বাভাবিকভাবে সব বন্ধুর সঙ্গে দেখা হওয়াৃসকালবেলা নামাজ থেকে শুরু করে খাওয়া-দাওয়াৃআসলে ঈদের দিন ঘুম থেকে উঠার পর থেকে রাতে ঘুমাতে যাওয়ার আগ পর্যন্ত প্রতিটি সময় মজার হয়। সেটা মাগুরাতে থাকলে। আর কোথাও এটা হয় না। সেজন্য মাগুরার ঈদ বাদে অন্য কোনটা আমার কাছে স্পেশাল না।’
‘এবারও মাগুরাতে ঈদ করতে পারলে খুবই ভালো লাগত। আমি মিস করি। বন্ধুরাও মিস করে। শুধু ওরাই নয়, অনেক আত্মীয় আছেন যারা আশে-পাশে থাকেন। এই ঈদের সময় তাদের সঙ্গে দেখা হওয়ার সুযোগ থাকে। সেই সুযোগও নেই করোনার কারণে। অনেক বেশি সাদামাটা ঈদ গেছে।’ যোগ করেন সাকিব।
করোনার মহামারিতে বিপর্যস্ত ভারত থেকে ফেরায় সাকিব ও মোস্তাফিজ ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে আছেন। দুইবার করোনা নেগেটিভ আসার পর তাদের কোয়ারেন্টাইন শিথিল করার আবেদন করা হয়েছিল। কিন্তু স্বাস্থ্য মন্ত্রণালয় তাদের কোয়ারেন্টাইন কমাননি। ফলে এবার তাদের ‘কোয়ারেন্টাইন ঈদ’ পালন করতে হচ্ছে। ঈদ কেমন কাটল এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘২৪ ঘণ্টা রুমে কাটিয়ে দিয়েছি। ’ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শুরুর দুদিন আগে সাকিব ও মোস্তাফিজের কোয়ারেন্টাইন শেষ হবে। ২১ মে থেকে মাঠে ফিরতে পারবেন তারা। ২৩ মে দুই দলের প্রথম ওয়ানডে। পরের দুইটি ওয়ানডে হবে ২৫ ও ২৮ মে।

মে ১৮
০৪:৫৯ ২০২১

আরও খবর