Daily Sunshine

মান্দায় কৃষককে কুপিয়ে হত্যার চেষ্টা

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় রাতের অন্ধকারে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নজরুল ইসলাম (৫৫) নামে এক কৃষককে গুরুতর জখম করা হয়েছে। রোববার দিবাগত রাতে উপজেলার মান্দা ইউনিয়নের নলঘৈর গ্রামে হামলার এ ঘটনা ঘটে। আহত নজরুল ইসলাম ওই গ্রামের মৃত বশরতুল্যা মন্ডলের ছেলে। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, আহত নজরুল ইসলাম পেশায় একজন কৃষক। মাড়াইকৃত বোরো ধান রাতে পাহারা দেওয়ার জন্য বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার চিৎকারে পারিবারের লোকজন বাইরে এসে তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন।
ভিকটিমের স্ত্রী রাবেয়া বিবি জানান, রাতের অন্ধকারে দুর্বৃত্তরা স্বামী নজরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। তবে কী কারণে তার ওপর হামলা চালানো হয়েছে এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বিষয়টি হয়েছেন বলে জানান। তিনি বলেন, বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় নেওয়া হবে।

মে ১৮
০৪:৫৭ ২০২১

আরও খবর