Daily Sunshine

আটক সেই ভুয়া কর্মকর্তা ভোক্তা অধিকার কর্মকর্তাদেরই অভিযাত্রী

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: ভোক্তা অধিকারের কর্মকর্তাদের সাথে সেই ভূয়া কর্মকর্তার আসল কর্মকর্তাদের সাথে বিভিন্ন অভিযানে অংশ গ্রহন ও জাতীয় দিবসে শ্রদ্ধা নিবেদন করতে নিয়মিতই দেখা গেছে। এ নিয়ে জেলায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। যদিও এ ঘটনার জন্য কার্যালয়ে লোকবল কমকে দায়ী করে দুঃখ প্রকাশ করেছেন কার্যালয়ের কর্মকর্তা।
গ্রেফতার হওয়া সজলের ফেসবুক পেজে ভোক্তা অধিকার কার্যালয়ের বিভিন্ন কার্যক্রমের চিত্র আপলোড লক্ষ্য করা গেছে। এমনকি মহান বিজয় দিবসসহ বিভিন্ন জাতীয় দিবসগুলোতে প্রথম কাতারে থেকে শ্রদ্ধা জানাতেও দেখা গেছে। তার ফেসবুক আইডিতে বিভিন্ন অভিযান চলার সময়কার সামনের সারিতে থাকা ছবি দেখা গেছে। এ নিয়ে জেলায় ব্যপক সমালোচনা শুরু হয়েছে।
জাতীয় ভোক্তা অধিকার চাঁপাইনবাবগঞ্জের সহকারী পরিচালক জহিরুল ইসলাম সজলের আটক প্রসঙ্গে জানান, ঘটনা শুনেছি তবে এ বিষয়ে কেউ অভিযোগ করে নি। তিনি আরও বলেন আমাদের বিভিন্ন অভিযানে সারোয়ার ফেসবুক লাইভ ও সহযোগিতার জন্যে আমাদের সাথে যেত। সে ভোক্তা অধিকারের কোন কর্মকর্তা নয়।
কিন্তু ভোক্তা অধিকারের নানা অভিযান ও জাতীয় দিবসসহ বিভিন্ন কর্মসূচিতে সজলকে ভোক্তা অধিকারের জেলা কর্যালয়ের টিমের সাথে সবসময় সামনের অবস্থানে কেন দেখা গেছে এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, আসলে লোকবল সংকটের কারণে তাকে নেয়া হত।
তাছাড়া সে ক্যাবের চাঁপাইনবাবগঞ্জের আহবায়ক ও দেখে তাকে ভাল মনে হওয়ায় হেল্পিং হ্যান্ড হিসেবে তাকে নেয়া হত। কিন্তু রবিবারের খাশেরহাটের এ ঘটনা সত্যিই দুঃখজনক।
জেলার শিবগঞ্জ উপজেলার খাসেরহাট বাজারে শওকত কসমেটিকসের দোকানে নকল কসমেটিক পণ্য বিক্রির কথা বলে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে সজলরেক ভূয়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্মকর্তা অভিযোগে আটক করে এলাকাবাসী। পরে তাকে র‌্যাবে সোপর্দ ও করা হয়। র‌্যাব তাকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা গ্রহন করে।

মে ১৮
০৪:৫৭ ২০২১

আরও খবর