Daily Sunshine

আক্কেলপুরে ধান বোঝাই ট্রাক উল্টে গিয়ে চালকের সহযোগী নিহত

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ধান বোঝায় ট্রাক উল্টে ঘটনাস্থলেই রাকিব (২২) নামের এক হেলপার নিহত হয়েছে। উপজেলার পূর্ণ গোপীনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০ টায় বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার পীরব বাজার থেকে ২৫০ বস্তা ধান নিয়ে ভাই ভাই এন্টার প্রাইজের একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-০৩১৯) চাঁপাইনবাবগঞ্জের উদ্যেশ্যে যাবার পথে উপজেলার পূর্ণ গোপীনাথপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কোন একটি গাড়িকে সাইড দিতে রাস্তা থেকে নেমে গিয়ে চাকা দেবে যায়। চালক পূনরায় রাস্তায় উঠানোর সময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার নিচে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রাকিব (২২) নামের এক ধানের বস্তার নিচে চাপা পড়ে হেলপার নিহত হয়। নিহত রাকিব বগুড়া সদর উপজেলার নামুজা মসজিদপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে বলে জানিয়েছে পুলিশ।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ময়েন উদ্দিন বলেন, ‘আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছে পুলিশ এবং স্থানীয়দের সহায়তায় প্রায় সাড়ে চার ঘন্টা প্রচেষ্টা করে ধানের বস্তা গুলো সরিয়ে হেলপার রাকিবের মৃত দেহ উদ্ধার করতে সমর্থ হই’।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘নিহত রাকিবের মরদেহ আইনী প্রক্রিয়া সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে এখনো থানায় কোন মামলা বা অভিযোগ পাওয়া যায়নি। এ ঘটনায় ট্রাক চালক ইয়াসিন আলী আঘাত পেয়ে চিকিৎসাধীন রয়েছে’।

মে ১৭
০৪:১২ ২০২১

আরও খবর